বরিশালে মহাসড়কে মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে ৫ জন নিহত

Spread the love

নাগরিক রিপোর্ট : ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দূর্ঘটনাটি ঘটে। এ সময় রাস্তার দুই পার্শ্বে গাড়ীর দীর্ঘ লাইনে ১ ঘন্টা সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। উজিরপুর থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ট্রাপফিক পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন রুহুল আমিন(৪৫), আবদুর রহমান(৪৬) মো. হাসান(৩৬), নুরুল আমিন(৪৭) ও শহীদুল ইসলাম(৪০। শহিদুল ইসলামকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে আনার পর এবং অন্যরা ঘটনাস্থলে নিহত হন। নিহতদের সবার বাড়ি গাজীপুর কোনাবাড়ী সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডে। লাশগুলো উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের মধ্যে গাজীপুর জয়টেক কোনাবাড়ী সিটি কর্পোরেশন ১১ নং ওয়ার্ডের লিটন (৩০), নুরুল ইসলাম(৪০), লামিয়া ইসলাম(৩০), আনসার আলী খান(৬০), মাইক্রোবাস চালক আছুর উদ্দিন রানা(৫০), হারুন অর রশিদ(৪০)। যাত্রবাহি বাস মোল্লা ট্রাভেলসের যাত্রী পটুয়াখালী মির্জাগঞ্জের লিমা (২০), রিমা আক্তার (১৭), ইমরান(২২), হামিদা বেগম(৪৮), সুফিয়া খানম(৫০) আহত হয়েছেন। গুরুতর ৬জনকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যলয় হাসপাতালে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ঢাকা গাজীপুর জয়টেক কোনাবাড়ি থেকে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো-চ-২৯-২৬৫৩)। বরিশালের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে পৌছলে চাকা পাংচার হয়। এতে চালক মাইক্রোবাসের নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন। এসময় বিপরীত দিক থেকে আসা বরগুনা থেকে ঢাকাগামী মোল্লা ট্রাভেলস (ঢাকা-মেট্রো-ব-১৩-০৫৪৮) বাসরে সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী মুদি ব্যবসায়ী মিরাজ হাওলাদার জানান, বেলা ১২টায় একটি মাইক্রোবাসের চাকা বিকট শব্দ করে পাংচার হয়। অপরদিক থেকে মোল্লা ট্রাভেলসের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় আরোহীরা ভিতরে আটকা পড়ে হতাহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *