দ্বিতীয় নয়, তৃতীয় বিয়ে করলেন নায়িকা পূর্নিমা

Spread the love

নাগরিক ডেস্ক : আবারও বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। চলতি বছর ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেন এই চিত্রনায়িকা। তবে বিষয়টি প্রকাশ্যে আসে গত বৃহস্পতিবার রাতে। এরপরই জন্ম নেয় নানা প্রশ্নের! কবে পূর্ণিমার বিচ্ছেদ হলো? এটি তার কততম বিয়ে? এমন নানা প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে ভক্ত-দর্শকদের মনে।

খোঁজ নিয়ে জানা যায়, এটি পূর্ণিমার দ্বিতীয় নয়, তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন এই চিত্রনায়িকা। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। সেসময় একটি জাতীয় দৈনিকে এই বিচ্ছদের খবরও প্রকাশ হয়। যেখানে পূর্ণিমা বলেন, ‘হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।’

এরপর ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। তবে পূর্ণিমার এই সংসারও ভেঙে যায় বছর তিন আগে।

পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। তবে সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদের সঙ্গে পূর্ণিমার ডিভোর্স কবে হয়েছে? আর কী কারণে এক যুগের সম্পর্কের ইতি টানলেন তারা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *