বাবুগঞ্জে মোটরসাইকলে চালক খুন

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বাবুগঞ্জে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিয়াজুল হক সরদারকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার লাকুটিয়া-বাবুগঞ্জ সড়কের চাঁদপাশা ইউনিয়নের বাশতলা গ্রামে সড়ক সংলগ্ন ডোবায় তার লাশ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে- অজ্ঞাত দৃর্বৃত্তরা মোটরসাইকেলটি ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করেছে।
বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) এ.আর মুকুল জানান, রিয়াজুলের শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহৃ আছে। মৃতদেহের অদুরে দুটি স্যান্ডেল ও নারীদের একটি ওড়না পাওয়া গেছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটির খোঁজ নেই। পরিদর্শক মুকুল জানান, এটা পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড। মোটরসাইকেলটি উদ্ধার ও হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহত রিয়াজুল হক বরিশাল নগরীর ৩ নম্বর ওয়ার্ডের বাঘিয়া পুরানপাড়া এলাকার শামসুল হক সরদারের ছেলে। নগরীর নতুন বাজার মরকখোলা পুল এলাকায় তার জ্বালানী তেলের দোকান রয়েছে। দোকানের পাশেই স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতো।একই সঙ্গে সে মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতো।
চাঁদপাশার বাশতলা এলাকার স্থানীয়রা জানান, গতকাল বেলা ১২টার দিকে সড়কের পাশে ডোবার মধ্যে মাথা জাগানো এক যুবকের লাশ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ভাড়ায়চালিত অন্যান্য মোটরসাইকেল চালকরা লাশটি রিয়াজুল হক সরদারের বলে সনাক্ত করেছে। রিয়াজের পরিবার থেকে পুলিশকে জানানো হয়েছে, সোমবার রাতে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর সে বাসায় ফেরেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *