নারীঘটিত বিরোধ: তরুনের মৃত্যুতে তরুনী আটক

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ গৌরনদী উপজেলায় আকাশ সরদার (১৭) নামক এক যুবকের রহস্যজনক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার রাতে অজ্ঞাত স্থান থেকে আহতবস্থায় নিজ বাড়িতে ফেরে সে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে শুক্রবার সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু ঘটে। আকাশ হত্যার শিকার হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় সীমা নামক এক তরুনীকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গুঞ্জন রয়েছে, নারীঘটিত বিষয় নিয়ে বিরোধের জের ধরে আকাশ হত্যার শিকার হয়েছে।
আকাশ সরদার গৌরনদীর বার্থী ইউনিয়নের বাঙ্গিলা গ্রামের মানিক সরদারের ছেলে। সে গৌরনদী পৌর শহরের বাদামতলা নামক এলাকায় জনৈক সামসুল হকের বাসায় ভাড়া ঘরে পরিবারের সঙ্গে থাকতো।
স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে আকাশ অসুস্থ্যাবস্থায় বাদামতলা’র বাসায় আসে। তার মাথায় জখম ও গায়ে কাদা মাখা ছিল। কথা বলতে পারছিলনা সে। স্বজনরা তাকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রাতেই বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসার জন্য তাকে সড়কপথে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু ঘটে। স্থাণীয়রা জানান, বৃহস্পতিবার রাতে এলাকার কতিপয় যুবক এক নারীকে নিয়ে আপত্তিকর কর্মকান্ডে লিপ্ত হয়। এতে বাধা দিলে আকাশকে খুন হতে হয়।
এব্যাপারে গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, প্রেমঘটিত ঘটনার জের ধরে আকাশ হামলার শিকার হয়েছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ সীমা নামক এক তরুনীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গতকাল বিকাল পর্যন্ত আকাশের পরিবার থানায় অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *