ছাত্রীর গোপনাঙ্গে জোঁক, নাটের গুরু ২ শিক্ষিকা

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরগুনার পাথরঘাটায় ছাত্রীর গোপনাঙ্গ থেকে জোঁক বের করলেন ডাক্তার। দুই শিক্ষিকার নির্দেশে ডোবায় কলমি শাক তুলতে নেমে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর গোপনাঙ্গে জোঁক আক্রান্ত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার পাথরঘাটা উপজেলার মানিকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষার্থী জোঁকের আক্রমণের শিকার হয়।
খবর পেয়ে রোববার ঘটনাস্থল ও ওই শিক্ষার্থীর পরিবারের সঙ্গে কথা বলে ঘটনার প্রাথমিকভাবে সত্যতা পেয়েছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় তদন্ত করে একদিনের মধ্যে শিক্ষা বিভাগকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির।
ভুক্তভোগী ওই শিক্ষার্থীর অভিভাবকরা জানান, মানিকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাসিমা বেগম ও সেলিনা বেগম ওই শিক্ষার্থীকে শাক তুলতে ডোবায় নামতে বলেন। শিক্ষার্থী ডোবায় নেমে শাক তুলে দেন তাদের। শাক তোলার সময় ওই শিক্ষার্থীর গোপনাঙ্গে একটি জোঁক প্রবেশ করে। পরে স্কুল শেষে মেয়েটি বাড়ি গেলে তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরন হয়।
দ্রুত তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে কর্মরত চিকিৎসক তার গোপনাঙ্গ থেকে একটি জোঁক বের করেন। পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির রোববার জানান, ঘটনাস্থল ও ভুক্তভোগী ওই ছাত্রীর অবিভাকদের সাথে কথা বলে সত্যতা পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *