কলেজ পড়ুয়া গৃহবধুর লাশ উদ্ধার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল নগরের কাউনিয়ার বিসিক এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে কলেজ পড়ুয়া গৃহবধূ ফারজানা আক্তার সাথী(২২)’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বিসিক এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র ভাড়া বাসা থেকে ফারজানার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, সাথী আতœহত্যা করেছে নাকি পারিবারিক কলহে এমনটা ঘটেছে তা খতিয়ে দেখা হবে।
সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহত বিশ্বাসের স্ত্রী। তিনি বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। স্বামী রাহাত মোবাইল এক্সেসরিজ এর ব্যবসা করায় বরিশালে ভাড়া বাসায় তারা থাকতেন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন স্বজনদের জানান, গত ছয় বছর পূর্বে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাস এর সাথে বিয়ে হয় বানারীপাড়ার ফারজানা আক্তার সাথীর। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরের কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র একটি বাড়িতে ভাড়া থাকতো। বৃহষ্পতিবার রাতে ঘরে কেউ না থাকার সুযোগে ফারজানা আক্তার সাথী নিজ কক্ষের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে পারিবারিক কলোহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করতে পারে বলে পুলিশ ধারনা করছে। এসব বিষয়ও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি আনোয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *