দেশের সব আদালত সরকারের নিয়ন্ত্রনে-সরোয়ার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বিএনপির যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, উচ্চাদালতসহ দেশের সকল আদালত এখন সরকারের নিয়ন্ত্রনে। তাই আইনী লড়াই করে দেশনেত্রী বেগম জিয়াকে মুক্ত করা যাবে না। কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করার জন্য তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
বৃহস্পতিবার নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন সদর রোডে মহানগর বিএনপির আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তৃতা করেন মজিবর রহমান সরোয়ার। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। এ কর্মসূচী চলাকালে বিপুল সংখ্যক পুলিশ বিএনপি নেতাকর্মীদের ঘিরে রাখে।
কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরও বক্তৃতা করেন মহানগরের সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, অ্যাডভোকেট মহসিন মন্টু, আলী হায়দার বাবুল, আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সিনিয়র সহসভাপতি কামরুল হাসান রতন ও সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *