পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যা ‘আই লাভ ইউ’: যুবলীগ চেয়ারম্যান

Spread the love

রম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যা ‘আই লাভ ইউ’।

তিনি বলেন, ‘কী তাই না? ক্লাস সিক্সে একবার বলছেন, টেনে আবার বলছেন, কলেজে বলছেন, ভার্সিটিতে বলছেন, কতোজনকে বলছেন! এর থেকে বড় মিথ্যা আর কী হতে পারে? আপনি ম্যানেজ করতে না পারলে প্রেম করবেন কীভাবে? এক জায়গায় কেউ বসে থাকে না, খালি ঘুরে, খালি ঘুরে!’

যুবলীগকে ক্যাসিনোর অভিযোগ থেকে মুক্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানাব, আমাদের যারা এ কাজ করে তাদের ধরুন। যত বড় নেতাই হোক, আমি করলে আমাকেও ধরুন।

একইসঙ্গে নেতাকর্মীদের হুঁশিয়ার করে তিনি বলেন, পত্রপত্রিকা এখন ক্যাসিনোয় ভরা। এই তথ্যগুলো আমরা আগে পেলে ব্যবস্থা নিতে পারতাম। এখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অ্যাকটিভ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যাকেই ধরবে তাকেই বহিষ্কার করব।

শুক্রবার রাজধানীর উত্তরায় যুবলীগের একটি কর্মীসভায় এসব বলেন ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, ‘পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকানায় নাকি আমরা…‘খামোশ’…এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাক্টিভ যাকে ধরবে তাকেই বহিষ্কার করবো। তুমি যেই হও, রাজনীতি করার অধিকার থাকবে না’।
তিনি আরো বলেন, ‘স্মার্ট ভালো, ওভার স্মার্ট এর দরকার নেই। ওয়ার্কার হও, ওভার ওয়ার্কার হইয়ো না; বেশি শিক্ষিত দরকার নাই, পিএইচডি তাত্ত্বিকের দরকার নাই। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট একজন কাঠুরিয়া, ভারতের প্রেসিডেন্ট একজন চা বিক্রেতা। এত ফটর ফটর করো না, রাজনীতি সবার জন্য;  শিক্ষিত হয়ে শ্রেষ্ঠত্বের বড়াই যারা করে, সেই সবচেয়ে বড় শয়তান’।

যুবলীগ করার প্রধান শর্ত উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। ম্যানেজার মানে কী? হাউ টু ম্যানেজ, হাউ টু এডজাস্ট। আপনি যদি ম্যানেজ করতে না পারেন আপনি সংসারেও সুখী হতে পারবে না, জীবনেও না।
এ সময় যুবলীগ নেতাদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, ‘নেতা হইছো তাই না, পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না। এটা মাথায় রেখো। বউ খারাপ হলেও তার থেকে শ্রেষ্ঠ কেউ নাই। আমি কাউকে ক্যাডার রাজনীতি করতে দেবো না’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *