হামলায় আহত কিশোরের মৃত্যু

Spread the love

নাগিরক রিপোর্ট ॥ ভোলায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত স্কুলছাত্র হাসান রাব্বী (১৩) মারা গেছে। বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাদ্যিালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে রাব্বী মারা যান। তার আগে শুক্রবার সন্ধ্যায় মুমুর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
রাব্বী ভোলার চরফ্যাসন উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবুল কালাম নান্নুর ছেলে এবং দক্ষিণ ফ্যাশন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।
রাব্বীর চাচাত ভাই শাহীন হাওলাদার জানান, শুক্রবার বিকালে স্থানীয় শাহজাহান মোল্লার বাড়ির মাদ্রাসায় খেলতে যায় রাব্বী। খেলা শেষে পানি টিউবওয়েলে পানি খাওয়া নিয়ে রাব্বী ও স্থানীয় বাসিন্দা আব্দুল আলীর ছেলে একরামের ঝগড়া হয়। এসময় একরাম রাব্বীকে মারধরএবং ভারি কিছু দিয়ে মাথায় আঘাত করে। এতে রাব্বী ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে।
খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে এবং বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে এসেছিল। এ বিষয়ে চরফ্যাশন থানার ওসি সামসুল আরেফিন জানান, এ ঘটনার পর মেহেদীর চাচা মোঃ বশির উল্লাহ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। যে অভিযোগের সূত্র ধরে একরামের বাবা আব্দুল আলীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *