নির্বাচনে প্রস্তুতির ডাক আইরিশ চিফ হুইপ’র

Spread the love

সৈয়দ জুয়েল ॥ গলওয়ের মনিভিয়ার ম্যাকগেনস্ পাবে বৃহস্পতিবার রাত আটটায় ফিনেগালের লোকাল কাউন্সিলরদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নুতন কাউন্সিলরদেরকে শুভেচ্ছা যানিয়ে বক্তব্য রাখেন প্রধান অতিথি আইরিশ পার্লামেন্টের চিফ হুইপ ও আইরিশ ল্যাংগুয়েজ কালচারাল মিনিস্টার শেন কেনী।

তিনি এসময় আগামী বছর জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে বললেন ফিনেগালের উপস্থিত কাউন্সিলরদেরকে। তিনি বলেন, ব্রেক্সিট নিয়ে আমরা চিন্তিত আছি, তবে এ নিয়ে আমরা প্রস্তুতও আছি। ব্রেক্সিট এর কারনে নির্বাচন একটু পিছিয়ে যেতে পারে, তবে তা বেশি দিনের জন্য নয়। লোকাল কাউন্সিলররা জনগনদের সাথে বেশি জোগাজোগ রাখেন, তাই তাদের পরিশ্রমটা বেশি হয়।

প্রধান অতিথি আরও বলেন, লোকাল কাউন্সিলররা জনগনের সমস্যাগুলে খুব কাছ থেকে দেখেন। সিনিয়র কাউন্সিলর জিম ম্যাকমাহান বলেন, চাকুরী ছাড়া ১৫ ভাগ লোক আছেন, আমরা তাদের নিয়াও কাজ করছি। শেষ তিন বছরে আমাদের সরকার ৬৫% লোকের চাকুরীর নিশ্চায়তা দিয়েছে। এটা আমাদের বড় সফলতা।

ফিনেগালের প্রতি জনগনের এ জন্যই আস্থা অনেক বেশি। গলওয়ের ফিনেগালের প্রতিটি ব্রান্চের কর্মী বাড়ানো থেকে শুরু করে তদারকির কাজ বাড়ানোর দাবী এ কাউন্সিলরের। সভায় আরো উপস্থিত ছিলেন-ডেভিড কলিন্স, পি,জে,মারফি,সন, এন্ড্রুন, কবির আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *