বরিশাল আদালতের সেই নারী কর্মচারী বরখাস্ত

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল দ্রুত বিচার ট্রাইবুনালে ঘুষ চাওয়ার ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই নারী কর্মচারী রেখা রাণী মন্ডল বরখাস্ত হয়েছেন। রোববার দুপুরে তাকে বরখাস্তের আদেশ দেন ট্রাইবুনালে বিচারক এ.এইচ.এম মাহবুবুর রহমান। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল গাফফার।
উল্লেখ্য, দ্রুত বিচার ট্রাইবুনালের অফিস সহকারী রেখা রাণী মন্ডল একটি মামলার নকল তোলার জন্য ১ হাজার টাকা ঘুষ দাবী করেন মনির হোসেন নামক এক সেবা প্রত্যাশীর কাছে। এনিয়ে তখন মনির হোসেনের সঙ্গে রেখা রাণীর বাদানুবাদ হয়। তখন গোপনে তা ভিডিও ধারন করে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়। এ ভিডিও ভাইরাল হয়।
আদালত সুত্রে জানা গেছে, রেখা রাণী মন্ডল চার দলীয় জোট সরকারের সময়ে দ্রুত বিচার ট্রাইবুনালে অফিস সহায়ক হিসাবে যোগদেন। পরে দুই দফায় পদোন্নতী পেয়ে পর্যায়ক্রমে জারিকারক ও অফিস সহকারী হন।
তবে রেখা ঘুষ চাওয়ার অভিযোগ অস্বীকার করে বলেছেন, মনির হোসেন যে মামলার নকল তুলবেন তার কাগজপত্র অনেক বেশী। তিনি সেগুলোর ফটোকপি খরচ বাবদ এক হাজার টাকা চেয়েছিলেন। এটা কোন ঘুষের টাকা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *