আবদুল করিম খানের মৃত্যুবার্ষিকী পালিত

Spread the love

কাউখালী সংবাদদাতা ॥ হাজারো মানুষের শ্রদ্ধা, দোয়া মাহফিল ও আলোচনাসভার মধ্য দিয়ে বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিমের পিতা মোসলেম আলী ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রাক্তন চেয়ারম্যান এবং সাতুরিয়া ইঞ্জিনিয়র একেএম রেজাউল করিম কারিগারি স্কুল অ্যন্ড কলেজ ও শের-ই-বাংলা একে ফজলুল হক রির্চাস ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা সভাপতি, সমাজ সেবক ও দানবীর মরহুম আলহাজ্ব কে.এম আবদুল করিম খানের ৩য়মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
রবিবার(২৪নভেম্বর) দুপুরে সাতুরিয়া ইঞ্জিনিয়র একেএম রেজাউল করিম কারিগারি স্কুল অ্যন্ড কলেজ আয়োজনে সাতুরিয়া খান বাড়ী জামে মসজিদ ও মরহুমের মাজার প্রাঙ্গনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সমাজ সেবক ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, আব্দুল মালেক কলেজের অধ্যক্ষ সৈয়দ মোঃ বেলায়েত হোসেন,ঢাকা নেছারীয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ, হযরত কায়েদ ছাহেব হুজুর (রহ) এর বড় জামাতা আলহাজ্জ্ব মাওলানামুহাম্মাদমুজ্জাম্মিল হক,ইঞ্জিনিয়র একেএম রেজাউল করিম কারিগারি স্কুল অ্যন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমূখ।
উল্লেখ্য,রাজাপুরের সন্তান প্রবাসী লেখক, সমাজ সেবক ও রাজনৈতিক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিমের বাবা ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সাতুরিয়ার প্রয়াত স্কুল শিক্ষক কে.এম আবদুল করিম সেবায় ও মহৎ কর্মের মাধ্যমে সবাজে নানা অবদান রেখেছেন। তিনি মোসলেম আলী ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা সভাপতি ছিলেন। সাতুরিয়া ইঞ্জিনিয়র একেএম রেজাউল করিম কারিগারি স্কুল অ্যন্ড কলেজর সভাপতি এবং রুকাইয়া প্রোপার্টিসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। রাজাপুর ও কাউখালি, আমড়াজুড়ি সহ ঝালকাঠি ও আশপাশের এলাকায় শিক্ষার উন্নয়নে ব্যপক অবদান রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *