আমতলীতে সড়ক দূর্ঘটনায় জেলে নিহত

Spread the love

আমতলী প্রতিনিধি: আমতলী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর একে স্কুল বাস ষ্ট্যান্ড এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় জেলে জসিম উদ্দিন(৪০) নিহত হয়েছে। আহত হয়েছে অপর যাত্রী জেলে রুবেল। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সকালে।
জানা গেছে, আমতলীর গুলিশাখালী গ্রামের জেলে জসিম উদ্দিন ্ও রুবেল ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে কলাপাড়া যাওয়ার পথে আমতলী একে স্কুল বাস স্ট্যান্ড এলাকায় দূর্ঘটনা ঘটে। এতে আরোহী জসিম উদ্দিন ও রুবেল গুরুতর আহত হয় ।স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন । বরিশাল নেয়ার পথে লেবুখালী ফেরিঘাটে জসিম উদ্দিনের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, দ্রæত গতিতে মোটর সাইকেল চালিয়ে নিয়ন্ত্রন হারিয়ে দূর্ঘটনায় পরে। এতে দুই যাত্রী গুরুতর আহত হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ শাহাদাত হোসেন বলেন, আহত দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আহত রুবেলের ভাই দুলাল পাহলান বলেন, জসিম ও রুবেল সাগরে মাছ ধরার জন্য মোটর সাইকেল যোগে বাড়ি থেকে কলাপাড়া আসতে ছিল।তিনি আরো বলেন জসিম লেবুখালী ফেরি ঘাটে মারা গেছেন । আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্বার করে হাসপাতালে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *