বামনায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট : বরগুনার বামনায় তুলশী রানী (২৭) নামক এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের আমতলী গ্রামের বাবার বাড়ী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তুলশী রানী আমতলী গ্রামের বিরেন চন্দ্র মিস্ত্রীর মেয়ে। তিনি ৯ বছরের এক পুত্র সন্তানের জননী ছিলেন। এ ঘটনায় বামনা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
প্রতিবেশীদের সুত্রে জানা গেছে, ১০ বছর আগে বেতাগী উপজেলার কুমড়াখালী গ্রামের শান্তি রঞ্জন অধিকারীর ছেলে সুশিল অধিকারীর সঙ্গে তুলশী’র বিয়ে হয়। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিয়ের তিন বছর পর তিনি সন্তান নিয়ে বাবার বাড়ী বামনাতে চলে আসেন। গত ৭ বছর যাবত বাবার বাড়ীতেই স্থায়ীভাবে বসবাস করছিলেন। তবে মাঝে মাঝে স্বামী সুশিল শ্বশুর বাড়ীতে স্ত্রী সন্তানের কাছে আসতেন। শনিবার সন্ধ্যায় সুশিল শ্বশুর বাড়ীতে এসেছিরেন বলে প্রতিবেশীদের ধারনা।
এ ব্যাপারে প্রতিবেশী তাপস চন্দ্র শীল জানায়, শনিবার সন্ধ্যা রাতে তার ঘরের মধ্যে একজন পুরুষের কথার আওয়াজ শুনেছি। তবে তিনি তার স্বামী ছিলেন কিনা জানিনা।
সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য খাদিজা বেগম বলেন, পুলিশ লাশের সুরতহাল করার সময় আমি ছিলাম। আমার ধারনা তুলশিকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। তার গলায় একটি কালো দাগ আছে। এ ছাড়া তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল।
পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি ব্যবহৃত কনডম, দা, জুতা, গেঞ্জীসহ বিভিন্ন আলামত উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বরগুনা জেলা মর্গে পাঠানো হয়। এঘটনায় বামনা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
নিহত তুলশির বাবা বীরেন জানান, বাড়ীতে মেয়ে ও আমি ছিলাম। আমার স্ত্রী পুত্র ও নাতি বেড়াতে গেছে। শনিবার সন্ধ্যায় আমি না খেয়েই ঘুমিয়ে পড়েছি। রোববার সকালে মেয়েকে ডাকডাকি করলে সে সাড়া দেয়নি। পরে মেয়ের বিছানায় গিয়ে দেখি সে মারা গেছে।
এ ব্যাপারে বামনা থানার অফিসার ইন চার্জ এসএম মাসুদুজ্জামান বলেন, লাশের সুরতহাল সংগ্রহ করে ময়না তদন্তের জন্য বরগুনা জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাচ্ছেনা।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *