স্ত্রীর পরকিয়ায় বাঁধা, লিঙ্গ হারালো স্বামী

Spread the love

নাগরিক ডেস্ক : মাদারীপুরে পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে কুলসুম আক্তার নামে এক গৃহবধূ।
রোববার (২ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার মহিষেরচর এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্বামী রায়হানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুই বছর আগে প্রেম করে মাদারীপুর সদর উপজেলার মহিষেরচরের কুলসুম আক্তারকে বিয়ে করেন ফরিদপুরের দয়ারামপুরের মো. রায়হান (২৮)। বিয়ের কিছুদিন পরে কুলসুম অন্য একটি ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল।

এ কারণে কিছুদিন থেকে কুলসুম বাবারবাড়ি অবস্থান করছিলেন। শনিবার সন্ধ্যায় ফরিদপুর থেকে রায়হানকে ডেকে নেন কুলসুম। পরে রাতের খাবার খেয়ে দুজনে একত্রে ঘুমিয়ে পড়েন।

ভোর রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে রায়হানের গোপনাঙ্গ কেটে দেন কুলসুম। এতে ঘুম ভেঙে চিৎকার শুরু করেন রায়হান। আহত অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার মোস্তাফিজুর রহমান লেলিন জানান, ভোরে রায়হান নামে এক যুবক আহত অবস্থায় হাসপাতালে আসেন। তার গোপনাঙ্গ অর্ধেকেরও বেশি কাটা দেখতে পেয়ে হাসপাতালে ভর্তির পরে চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *