বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

Spread the love

নাগরিক রিপোর্ট: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচী পালনে বরিশালে পৃথক বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ও মহানগর বিএনপি। উত্তর ও দক্ষিন জেলা বিএনপি নগরীতে বিক্ষোভ মিছিল করলেও পুলিশের বাঁধায় মিছিল করতে পারেনি মহানগর বিএনপি।
শনিবার বেলা ১২টায় নগরীর হাটখোলা রোডের এ. করিম আইডিয়াল কলেজ চত্ত¡রে সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। মহানগর সভাপতি ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগরীর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন সহ অন্যান্যরা। সমাবেশ শেষে বিএনপি নেতাকর্মীরা সরোয়ারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিলের চেষ্টা করলে পুলিশের বাঁধায় তা বেশি দুর এগোতে পারেনি।
এর আগে সকাল সাড়ে ১০টায় একই দাবীতে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত¡র থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উত্তর ও দক্ষিন জেলা বিএনপি। মিছিলটি কিছুদূর অতিক্রমের পর প্রেসক্লাব চত্ত¡রে গিয়ে শেষ হয়।
পরে সেখানে দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ ও দক্ষিন জেলার সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *