ববি’র আরও এক শিক্ষার্থীর উপর হামলা

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) রাফসান জনি নামে এক ছাত্রের উপর হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনের সামনে এ ঘটনা ঘটেছে। জনি একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ছাত্র। এ ঘটনায় বিশ^বিদ্যালয়ের ভিসি ও প্রক্টর বরাবর পৃথক দুটি অভিযোগ দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার দাস এ তথ্যের সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনা নিয়ে প্রক্টরিয়াল বডি সোমবার বৈঠকে বসবেন। প্রসঙ্গত, গত ১ মার্চ নওরিন উর্মি নামে বিশ^বিদ্যালয়ের অপর এক শিক্ষার্থীর উপর হামলা করা হয়।
হামলার শিকার রাফসান জনির অভিযোগের তথ্যমতে, গত ৫ মার্চ তার বিভাগের ৮ম সেমিস্টারের ক্লাস শেষ হওয়ায় নগরীতে একটি রেস্টুরেন্টে রাতের খাবারের আয়োজন করা হয়। এতে তাদের ব্যাচের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে তারা বাসযোগে রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের সামনে পৌছান। তিনি (জনি) বাস থেকে ভিসি ভবনের সামনে নামার সাথে সাথেই অতর্কিতভাবে তার উপর একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ছাত্র হাফিজুল ইসলাম, আব্দুল হাকিম সুমন, হাসিব শেখ সাইমুনসহ আরও ২/৩ জন তাকে কিল ঘুষি মারে। একপর্যায়ে তারা বাঁশ দিয়ে কোমর ও পায়ে আঘাত করে। খবর পেয়ে সহপাঠীরা তাকে উদ্ধার করে।
অভিযোগে উল্লেখ করা হয়, হামলাকারিরা সকলে গনিত বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মহিউদ্দিন আহমেদ সিফাতের অনুসারী। তবে মহিউদ্দিন আহমেদ সিফাত জানান, এ ধরণের কোনো বিষয় তার জানা নেই।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *