বাইডেনের বিজয়ে ২০০ জনকে ভূড়িভোজ

Spread the love

নাগরিক রিপোর্ট: সদ্য সমাপ্ত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এগিয়ে থাকায় ও বিজয় নিশ্চিত হওয়ায় বরিশালের গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টাপ্রাইজের মালিক মো: মেরাজ হোসেন খান (৫৪) স্থানীয় ব্যবসায়ী ও সূধীসহ ২শ জনের জন্য গত বৃহস্পতিবার রাতে ভূড়ি ভোজের আয়োজন করেছে।


আয়োজক মেরাজ হোসেন খান বলেন, মার্কিন প্রেসিডেন্ট রোলান্ড ট্রাম্প একজন অপছন্দর লোক, সে বিশ্বের শান্তি বিনষ্ট করেছে। আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করেছে। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করা উচিত। আমেরিকার ভোটাররা তাই করেছে। নির্বাচেন জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় আমি মনের আনন্দে বৃহস্পতিবার রাতে ব্যবসায়ীসহ সূধীজনের জন্য ভোজের আয়োজন করেছি। এতে ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ ২শরও বেশী সূধীজন উপস্থিত ছিলেন।


গৌরনদী বিআরডিবর সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির জানান, ব্যবসায়ী মেরাজ হোসেন খান একজন ফূর্তিবাজ ও আমোদ পাগল। সে বিভিন্ন অজুহাতে ব্যবসায়ীসহ সূধী জনের জন্য মাঝে মধ্যেই এ আয়োজন করে থাকেন। গৌরনদী আওয়ামীলীগের সদস্য মো: আলমগীর উকিল জানান, বাইডেনের বিজয়ে তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করেছে। আমরা তাতে স্বতস্ফূর্তভাবে অংশ নিয়েছি। একই কথা জানালেন সুপার মার্কেটের ব্যবসায়ী দীপক কুমার দাস, সুকণ্ঠ দাস, মো: নুরু সরদারসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *