টানা ৯ মাস পর মাশরাফির ফেরা

Spread the love

নাগরিক ডেস্ক: দীর্ঘ ৯ মাস পর ক্রিকেটে ফিরছেন মাশরাফি বিন মুর্তজা। চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপে জেমকন খুলনার হয়ে খেলবেন তিনি।

মাশরাফি বিন মুর্তজাকে পেতে ফরচুন বরিশাল উন্মুখ হয়ে ছিল। ১২ নভেম্বর প্লেয়ার্স ড্রাফটের পর থেকে নড়াইল এক্সপ্রেসের সঙ্গে যোগাযোগ রেখেছে বঙ্গবন্ধু টি২০ কাপের এ ফ্র্যাঞ্চাইজি। যদিও লটারিতে বরিশালের ভাগ্যের শিকে ছেঁড়েনি। বাজিমাত করেছে জেমকন খুলনা। তারকায় ঠাসা দলটিতে যোগ হলো দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় তারকা।

হ্যামস্ট্রিং চোটের কারণে প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না মাশরাফি। তিনি চোটমুক্ত হয়ে অনুশীলনে ফিরেছেন কয়েকদিন আগে। রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে বিপ টেস্ট দিয়ে বঙ্গবন্ধু টি২০ কাপে খেলার জন্য নিজেকে ফিট ঘোষণা করেন টাইগার সাবেক অধিনায়ক।

ট্রেনার তুষার কান্তি হাওলাদার বলেন, মাশরাফি খেলার মতো ফিট। ম্যাচ খেলার জন্য যেটুকু ফিটনেস প্রয়োজন বিপ টেস্টে ওই স্কোর করতে পেরেছে সে।

ট্রেনারের কাছ থেকে রিপোর্ট পেয়ে রোববার বিকেলে চার দলের প্রতিনিধির উপস্থিতিতে লটারি করা হয় বিসিবি কার্যালয়ে। ফিটনেস টেস্টের পরই কভিড টেস্টের জন্য নমুনা দিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

প্রতিযোগিতামূলক ক্রিকেটে মাশরাফি শেষ ম্যাচ খেলেছেন ঢাকা প্রিমিয়ার লিগে ১৬ মার্চ। প্রায় নয় মাস পর বঙ্গবন্ধু টি২০ কাপ দিয়ে ম্যাচে ফিরছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *