বরিশালে বর্নাঢ্য আয়োজনে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে আতসবাজি ফুটিয়ে, দলীয় পতাকা উত্তোলন করে এবং বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ক্ষমতাসীন দলটি। বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে ব্যাপকভাবে এ কর্মসুচী পালিত হয়।।


এ উপলক্ষে মঙ্গলবার রাতেই নগর জুড়ে আলোকসজ্জা হয়। গভীর রাতে ফোটানো হয়েছে আতশবাজি। বুধবার সকালে নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধুর মূরালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রথমে পুস্পার্ঘ্য অর্পন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুসসহ নেতৃবৃন্দ।


পরবর্তীতে নগরীর ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা লীগ,শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নিজ নিজ দলীয় ভাবে তারা শ্রদ্ধা জানান। বিকালে দলীয় কার্যলয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকীর প্রথম প্রহরে দলীয় কার্যালয়ে রাত ১২টা ১ মিনিটে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্ধোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *