হিজলা বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

Spread the love

নাগরিক রিপোর্ট : বিয়ের দাবীতে বিষের বোতল নিয়ে বরিশালের হিজলা উপজেলার ঘোষেরচর গ্রামে প্রেমিকের বাড়িতে দুদিন যাবত অবস্থান করছে নাজমা বেগম নামক এক তরুনী। প্রেমিক নবীন বেপারীর অন্যত্র বিয়ে ঠিক হওযায় নাজমা এ পদক্ষেপ নিয়েছে। এরপর থেকে প্রেমিক নবীন বাড়ি থেকে পালিয়ে গেছে।
নাজমা হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনীভাঙ্গা গ্রামের খলিল ঘরামির মেয়ে। পাশের ঘোষেরচরের খোকন বেপারীর ছেলে নবীন বেপারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার।
সোমবার দুপুরে স্থানীয় সংবাদকর্মীরা ওই বাড়িতে গিয়ে নবীনের ঘরের দরজায় চেয়ারের ওপর নাজমাকে বসে থাকতে দেখেন।
নাজমা জানিয়েছেন, নবীনের সঙ্গে তার ৪ বছরের প্রেমের সর্ম্পক। সম্প্রতি নবীনের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হলে তারা যৌতুক দাবী করেছে। যৌতুক দিতে রাজী না হওয়ায় নবীনের পরিবার তার বিয়ে ঠিক করেছে মুলাদী উপজেলার খেজুরতলা গ্রামের এক মেয়ের সঙ্গে। এ খবর পেয়ে সে (নাজমা) গত শনিবার সকাল থেকে নবীনের বাড়িতে অবস্থান করছে। নবীনের তাকে বিয়ে না করলে সে বিষপান করার কথা জানিয়েছে।
নবীনের মা জাহানারা বেগম জানান, ছেলের প্রেমের খবর তারা জানতেন। মেয়ের পরিবারের সঙ্গে বনিবনা না হওযায় তারা অন্যত্র ছেলের বিয়ে ঠিক করেছেন। তারা নাজমাকে ছেলে বউ করতে রাজী নন।
নাজমার পিতা খলিল ঘরামী সংবাদকর্মীদের বলেন, নবীনের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে তারা যৌতুক দাবী করেছেন।
স্থানীয় ইউপি সদস্য ফয়সাল ও দুলাল বেপারী জানান, ঘটনার পর উভয় পরিবারের সঙ্গে কথা বলে নাজমা ও নবীনের বিয়ের চেষ্টা করেছেন। দুই পরিবারই রাজী না হওযায় তাদের চেষ্টা ব্যর্থ হয়েছে।
হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারিক হাসান রাসেল বলেন, এসব বিষয়ে কোন পক্ষ থানায় অভিযোগ জানাননি। মেয়ে পক্ষ থানায় অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেবেন।##
রিপোর্ট- সুমন চৌধুরী
শব্দ- ২৩৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *