বরিশালে বিএনপির স্মারকলিপি প্রদান

Spread the love

নাগরিক রিপোর্ট:
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে চিকিৎসার দাবী জানিয়ে বরিশালে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি দিয়েছে বিএনপি। বুধবার বরিশাল মহানগর, (দক্ষিণ) জেলা এবং উত্তর জেলা বিএনপির উদ্যোগে পৃথকভাবে এ কর্মসুচী পালন করা হয়েছে।

দুপুর ১টায় বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টুর নেতৃত্বে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের কাছে স্মারকলিপি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সদস্য সচিব এ্যাড আকতার হোসেন মেবুল, জেলা মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু প্রমূখ।

একই দাবীতে বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড মীর জাহিদুল কবির জাহিদ, যুগ্ন আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল প্রমূখ। এছাড়া উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহর নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয় জেলা প্রশাসকের কাছে।

এসময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, রাজনৈতিকভাবে শান্তিপূর্ণ যেকোন কর্মসূচি পালন করা রাজনৈতিক দলের মৌলিক অধিকার। তিনি কর্মসুচীর নামে সরকারী সম্পদ ও যানমালের ক্ষয়ক্ষতি করা থেকে বিরত থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *