বরিশালে আওয়ামী লীগের বর্ধিত সভা

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার নগরীর বরিশাল ক্লাবের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগরী আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর। সভায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, দলীয় উপজেলা চেয়ারম্যানবৃন্দ, পৌর মেয়রবৃন্দ, সিটি করপোরেশনের দলীয় কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি দিবস।

ঐ চুক্তির প্রনেতা বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ। এ কারণে প্রতিবছর ব্যাপক আয়োজনে এই দিবসটি পালন করে স্থানীয় আওয়ামী লীগ।

এই ধারাবাহিকতায় ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি দিবস, ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর বিজয় দিবস এবং আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ব্যাপকভাবে আয়োজনের জন্য এ বিশেষ বর্ধিত সভা করেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *