ইজিবাইক উদ্ধারের একদিন পর পাওয়া গেলো মালিকের মৃতদেহ

Spread the love

 নাগরিক রিপোর্ট : পরিত্যক্ত অবস্থায় ইজিবাইক উদ্ধারের একদিন পর সেটির মালিক মিলন হাওলাদারের (২৩) মৃতদেহ মিলল। যেখান থেকে ইজিবাইকটি উদ্ধার করা হয়, পাশেই একটি ডোবায় ঝোপঝাড়ের মধ্যে পাওয়া গেছে মিলনের মৃতদেহ। বুধবার বিকালে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জের বাখরকাঠী এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে,মিলন হাওলাদার পটুয়াখালীর মীর্জাগঞ্জ উপজেলার মানিক হাওলাদারের ছেলে। সে ইজিবাইজ চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বরিশাল নগরে ভাটিখানা বানী মন্দির এলাকায় মামার বাড়িতে থাকতো সে।
বাকেরগঞ্জ থানার উপ পরিদর্শক (এস.আই) মনিরুজ্জামান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গত মঙ্গলবার বাখরকাঠী এলাকায় সড়কের পাশ থেকে ব্যাটারবিহীন একটি ইজিবাইক উদ্ধার করা হয়। খোঁজ খবর নিয়ে জানতে পারেন ইজিবাইকটির মালিক মিলন হাওলাদার। তার পরিবার জানিয়েছে, গত সোমবার বিকালে ইজিবাইক নিয়ে বের হওয়ার পর সে নিঁখোজ রয়েছে। স্বজনরা ইজিবাইক উদ্ধারের আশপাশে মিলনের সন্ধান করতে থাকে। বুধবার বিকালে একই স্থানের অদুরে ডোবায় ঝোপঝাড়ের মধ্যে মিলনের মৃতদেহ পাওয়া যায়।

এস.আই মনিরুজ্জামান জানান, ৩দিন পানির মধ্যে থাকায় তার মৃতদেহে পচন ধরেছে। শরীরে দৃশ্যমান কোন আঘাতের চিহৃ শনাক্ত করা যায়নি। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্টে মৃত্যুর সঠিক কারন উদঘাটন করা যাবে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *