আমতলীতে ভোটের মাঠে হামলা-ভাংচুর, হাসপাতালে হাতপাখার ৬ সমর্থক

Spread the love

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরগুনার আমতলী উপজেলা নির্বাচন আজ বৃহস্পতিবার। ভোটের আগে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখার প্রার্থী মুফতি ওমর ফারুক জেহাদীর সমর্থকদের উপর হামলা ও নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় আহত ১৭ জনের মধ্যে ৬জনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। চরমোনাই পীরের দলের সমর্থকরা দাবী করেছেন, ক্ষমতাসীন দল আ’লীগের প্রার্থী এর সমর্থকরা এ হামলা করেছে।

মঙ্গলবার রাতে উপজেলার গুলিসাখালী বাজারে হামলার ঘটনায় শেবাচিম হাসপাতালে ভর্তি ৬ জন হচ্ছে- মো: মোশারফ হোসেন, কাঞ্চন আলী ফকির, মো: নুর হোসেন, মো: জাকির হোসেন মৃধা, মো: শহিদুল সিকদার ও নুরুল ইসলাম কেরানী। এর মধ্যে মোশাররফের অবস্থা আশংকাজনক।

চরমোনাই পীরের দলের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী মুফতি মিজানুর রহমান কাশেমী অবিযোগ করেন, বুধবার রাতে গুলিসাখালী বাজারে আকস্মিক নৌকার প্রার্থী এ্যাড. আব্দুল কাদের এর সমর্থক রাজ্জাক বয়াতী, খোকন বয়াতী, মিরাজ এর নেতৃত্বে ১৫-২০জন হামলা করে তাদের অফিস ভাংচুর করে। এসময় পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয় তাদের ১৭জন সমর্থককে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়েছে। তবে ভ্রাম্যমান আদালতের একটি টিম সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

অবশ্য নৌকার সমর্থক রাজ্জাক বয়াতী এমন অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেছেন, হাতপাখার সমর্থকরা নিজেরাই নিজেদের অফিস ভাংচুর করেছেন বলে শুনেছেন।

এব্যাপারে আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমানকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *