সাঈদীকে নিয়ে ফেইসবুকে পোস্ট, ৪ ছাত্রলীগ নেতা বহিস্কার

Spread the love

নাগরকি রিপোর্ট:
মানবতাবিরোধী অপরাধে কারাদন্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শোক জানিয়ে পোস্ট দেওয়ায় বরিশালের উজিরপুরে ৪জন ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার বিকালে এক জরুরী সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম ঘরামী ও সাধারণ সম্পাদক জালিজ মাহমুদ শাওন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বহিস্কৃতরা হচ্ছে- বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মেহেদী হাসান শান্ত, সদস্য সাইদ ফকির, গুঠিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: রাজু হাওলাদার এবং গুঠিয়া আইডিয়াল কলেজ ছাত্রলীগের সভাপতি তাইজুল ইসলাম। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- সংগঠনের নীতি ও আদর্শবিরোধী কাজে জড়িত থাকায় তাদের দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শান্ত বলেন, ফেসবুকে নিজের আইডি থেকেই সাঈদীর মৃত্যু হার্ট-অ্যাটাকে হয়েছে এ নিয়ে পোস্ট করেছিলাম। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের কাছে ক্ষমা চেয়েছি। তারপরও দল বহিস্কার করেছে।

এব্যপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম ঘরামী সাংবাদিকদের বলেন, ‘সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের ৪জন নেতাকে বহিস্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *