কুয়াশায় দিক হা‌রি‌য়ে বা‌সের স‌ঙ্গে ট্রলির সংঘ‌র্ষ, নিহত-২

Spread the love

নাগরিক রিপোর্ট:
ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের মুন্ডপাশা এলাকায় রোববার প্রত‌্যু‌ষে যাত্রীবাহী সাকুরা পরিবহন ও ইট বহনকারী ট্রোলির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রোলির চালক সোহরাব হাওলাদার (২৭) ও হেল্পার রু‌বেল হাওলাদার (২২) ঘটনাস্থ‌লেই মারা গে‌ছেন। তা‌দের বা‌ড়ি বামরাইল ইউনিয়নের বরতা গ্রামে। এ ঘটরায় আহত হয়েছে বা‌সের হেল্পার, সুপারভাইজার সহ কমপ‌ক্ষে ১০ জন যাত্রী। ধারনা করা হ‌চ্ছে, কুয়াশায় দিক হা‌রি‌য়ে দুঘটনার কব‌লে প‌ড়ে বাস ও ট্রলি।

এলাক‌াবাসী ও পু‌লি‌শের ত‌থ্যে জানা গে‌ছে, বরিশাল থেকে ঢাকার উদ্দে‌শ্যে ছেড়ে যাওয়া সাকুরা পরিবহন (ঢাকা মেট্রো -ব- ১১-৫৬৩৩) যাত্রী নিয়ে উজিরপুরের মুন্ডপাশা এলাকা নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা ইট বহনকারী ট্রোলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রোলিটি ছিন্নবিচ্ছিন্ন হয়ে সড়কে ছিটকে পড়ে। অপর‌দি‌কে সাকুরা পরিবহনটির সামনের অংশ দুমড়ে মুচড়ে সড়কের পাশে রেইন‌ট্রি গাছের ভিতর ডুকে যায়।

এঘটনায় ট্রলির চালক সোহরাব ও হেল্পার রু‌বেল সহ বা‌সের ১০জন যাত্রী আহত হ‌য়ে‌ছেন। দুঘটনায় মহাসড়‌কে যান চলাচল বাধাগ্রস্থ হয়।

এক পযা‌য়ে সাকুরা পরিবহনের চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থে‌কে আহত ১০জন যাত্রীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। প‌রে ফয়ার সার্ভিস, পুলিশ, ও স্থানীয়দের সহায়তায় নিহত এবং আহতদের উদ্ধার করে মহাসড়কের যানচালচল স্বাভাবিক করা হয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ও‌সি) মো: জাফর উদ্দিন সাংবা‌দিক‌দের জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঘনকুয়শায় বেপরোয়া গাড়ী চালানোর কারনে এই দূর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোন অভিযোগ পেলে তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *