পলিথিন ছিনতাই: বরিশালে আ’লীগ নেতা বহিস্কার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল মহানগর আ’লীগের ৫ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক নাসির কমান্ডারকে দল থেকে বহিস্কার করা হয়েছে। সরকারী আইন অমান্য করে রাস্ট্রবিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় বৃহস্পতিবার রাতে তাকে বহিস্কার করা হয়েছে বলে মহানগর আ’লীগের দপ্তর সম্পাদক মো: হুমায়ুন কবির দাবী করেছেন। অবশ্য বৃহস্পতিবার সকালে সিআইডি পুলিশ পরিচয়ে অবৈধ পলিথিন ছিনতাই’র অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাসিরকে আটক করে মেট্রোপলিটন পুলিশ।
আমানতগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ এসআই সবুর খান জানান, অজ্ঞাতরা নিষিদ্ধ পাঁচ বস্তা পলিথিন ঢাকা থেকে আসা একটি পরিবহনে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে আনে। সেখান থেকে একটি ইজিবাইকে ওই পলিথিন নগরীর নতুন বাজার এলাকায় আনা হয়। নতুন বাজারে পৌছালে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাসির ও তার সঙ্গে থাকা শিপন নামের ব্যক্তি নিজেদের সিআইডি পরিচয় দিয়ে পলিথিন বোঝাই ইজিবাইকটি আমানতগঞ্জ নির্জন এলাকায় নিয়ে যায়।
এসআই সবুর বলেন, আওয়ামীলীগ নেতা, অটোচালক ও পলাতক শিপন পরিকল্পিতভাবে পলিথিনসহ ইজিবাইকটি ছিনতাই করে। এ খবর পেয়ে তারা আ’লীগ নেতা নাসিরকে আটক করে। পরে তাদের আদালতের মাধ্যমে নাসরিকে কারাগারে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *