বরিশালে সেনাবাহিনীতে চাকরী দেয়ার নামে প্রতারনা: আটক-১

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালে সেনাবাহিনীর কর্মকর্তা হিসেবে ভূয়া পরিচয় দিয়ে এক যুবককে চাকুরী দেয়ার নামে প্রতারনাকালে র‌্যাব-৮ মো: সাইফুল ইসলাম (৩০) নামে একজনকে আটক করেছে। সোমবার বেলা ১টায় নগরীর সিএন্ডবি রোড চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটেছে। প্রতারক সাইফুল জেলার বানারীপাড়া উপজেলার বিষারকান্দি গ্রামের নুরুজ্জামান হাওলাদারের পুত্র।
নগরীর সিএন্ডবি রোডের ডি. আর মোটরস এন্ড কার ডেকরেশনের মালিক দেলোয়ার হোসেন জানান, প্রতারক সাইফুল বিভিন্ন সময় প্রাইভেটকারের পার্টস কেনার জন্য তার দোকানে আসতো। তার প্রাইভেটকারের সামনের গ্লাসে সাদা কাগজে বাংলাদেশ সেনাবাহিনী লেখা স্টিকার রয়েছে। নিজেকে সে সেনাবাহিনীর মেজর ডাক্তার বলে পরিচয় দিয়ে আসছিলো। পরিচয়ের সূত্র ধরে সে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পদে চাকুরী দেয়ার সুযোগ রয়েছে বলে তাদের জানায়। তার ছেলে ইশফাককে ওই চাকুরী দেয়ার বিনিময়ে সে ৪ লাখ টাকা দাবী করে।
এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১টায় তার ছেলে ইশফাকের জীবন বৃত্তান্ত এবং ৪ লাখ টাকার অগ্রীম বাবদ ৫০ হাজার টাকা নিতে আসে সেনা বাহিনীর মেজর পরিচয়দানকারী ওই ব্যক্তি। এ সময় তার কথাবার্তার তাদের সন্দেহ হলে তারা বরিশাল র‌্যাব-৮ কে অবহিত করে।
খবর পেয়ে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রতারক মো: সাইফুল ইসলামকে আটক করে। র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতারক সাইফুল এর আগেও প্রতারনার অভিযোগে আটক হয়েছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব-৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *