মনপুরায় নির্জন করে গৃহবধুকে ধর্ষন করলো ছাত্রলীগ নেতা

Spread the love

গৃহবধূকে ধর্ষণকারী চারজনকে মারধর করে তাড়িয়ে দেয়ার পর এক ছাত্রলীগ নেতা নিজেই ধর্ষন করলেন ওই গৃহবধূকে। শনিবার দুপুরে মনপুরা উপজেলার উপজেলার নিজন এলাকা চরপিয়ালে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ছাত্রলীগ নেতা হলেন উপজেলার সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম।
জানা গেছে, শনিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট থেকে স্প্রিডবোটে ওই গৃহবধূ আড়াই বছরের শিশু সন্তানসহ মনপুরা উপজেলায় যাচ্ছিলেন। স্প্রিডবোটটি কিছুদূর যাওয়ার পর চরের মধ্যে জোর করে নামিয়ে তাকে ধর্ষণ করে যাত্রীবেশী চার পুরুষ। স্পিডবোটের চালক রিয়াজ মোবাইল ফোনে বিষয়টি স্পিডবোটের মালিক নজরুলকে জানান। নজরুল অপর একটি স্পিডবোটে চরপিয়ালে এসে চার ধর্ষককে মারধর করে তাদের কাছ থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর তিনি নিজেই গৃহব্ধূকে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি চরের বাতাইন্নারা (মহিষের রাখালরা) দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চেয়ারম্যান চরপিয়াল থেকে গৃহবধূকে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসার ব্যবস্থা করেন।
এ ঘটনায় শনিবার রাতে মনপুরা থানায় গৃহবধূ বাদী হয়ে ৫ ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছেন। তারা হচ্ছেন- সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) এবং কিরণকে (২৬)।
গৃহবধু জানান, নজরুল তাকে ধর্ষণের সময় তা ভিডিও ধারন করেছে। বিষয়টি কাউকে না জানানো হলে ভিডিও চিত্র ফেসবুকে দেয়ার হুমকি দিয়েছে নজরুল। বলার জন্য হুমকি দেয়।
মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, ঘটনার শিকার নারীর মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। তিনি বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেছেন। স্পিডবোটটি জব্দ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *