গলওয়ে বাংলাদেশ কমিউনিটি প্রস্তুত

Spread the love

সৈয়দ জুয়েল: মাঝে একটি দিন বাকী, তার আগেই ২৫ ডিসেম্বরের অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে গলওয়ে বাংলাদেশ কমিউনিটি। সভাপতি আজিমুল আহসান আজিমসহ সভাপতি শিবলী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তামিম মজুমদারের সাথে অনুষ্ঠানের প্রস্তুতি নিয়ে কথা বললে তারা জানান- আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। আশা করছি একটা সুন্দর অনুষ্ঠান হবে।
আমরা পরিশ্রম করছি রাত দিন, সব বাংলাদেশী উপস্থিত হয়ে আমাদের অনুষ্ঠান উপভোগ করলে আমাদের পরিশ্রম স্বার্থক হবে। গলওয়ে ছারাও বিভিন্ন কাউন্টি থেকে বাংলাদেশীরা আসবেন গলওয়ের এ অনুষ্ঠানে। তাই বাড়তি আনন্দ তো রয়েই গেল। ছোটদের জন্য কোরআন তেলোয়াত, ছবি আঁকা, নৃত্যসহ থাকছে বিভিন্ন প্রতিযোগীতা। মহিলাদের, পুরুষদের জন্য থাকছে আলাদা আলাদা খেলা। সাথে র‌্যাফেল ড্র তো থাকছেই। সব মিলিয়ে ২৯ টি পুরস্কার নিয়ে দর্শকদের আনন্দ দেয়ার জন্য হাজির হচ্ছে বাংলাদেশ কমিউনিটি গলওয়ে।
এর সাথে বাড়তি আনন্দের খোরাক জোগাতে থাকবে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে কর্ক থেকে জোগ দিবেন আজিতাফ রয় আভির গান। সব মিলিয়ে একটা সুন্দর ও সফল অনুস্ঠানের দ্বারপ্রান্তে বাংলাদেশ কমিউনিটি গলওয়ে। গলওয়ে বসবাসরত অধিকাংশ বাঙ্গালীরাই কমিউনিটির এ উদ্যোগকে দেখছেন ইতিবাচক দিক থেকে। এ থেকে একে অপরের ভিতর সম্পর্কের ভীত আরো মজবুত হবে বলে বাংলাদেশীদের ধারনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *